বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার সাদরুল আহমদ খানের উদ্যোগে কুলাউড়ার বন্যাদুর্গত ইউনিয়ন এলাকায় চলা সপ্তাহব্যাপী ফ্রি চিকিৎসা সেবার সমাপ্তি হয়েছে।

 


বুধবার (৩ আগস্ট) দুপুরে বন্যাদুর্গত ভূকশিমইল ইউনিয়নের ৪ শতাধিক মানুষকে ফ্রি এই সেবা দিয়ে ওষুধ বিতরণ করে সেবার সমাপ্তি করা হয়।

 

ডা. নারায়ণ ধরের সভাপতিত্বে ও সামাজিক সংগঠন সানরাইজের চেয়ারম্যান জনি তালুকদারের পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু।

 

সমাপনী বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ মানবতার সেবায় সবসময় নিয়োজিত রয়েছে। ভবিষ্যতেও যেকোনো দুর্যোগ-দুর্ভিক্ষে আওয়ামী লীগ জনগণের পাশে থাকবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, ভূকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, প্যানেল চেয়ারম্যান ফজলুল রহমান ফজলু, জুড়ী ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের এমডি ফারুক আহমেদ, ডা. রাজেন্দ্র, রহমত আলী, তপন চন্দ্র নাথ, নুরুল ইসলাম ও আল আমিন আহমেদ প্রমুখ।

 

চিকিৎসা সেবার উদ্যোক্তা সদরুল আহমদ খান জানান, আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের পক্ষ থেকে মূলত এই কর্মসূচি। ২৬ জুলাই থেকে শুরু হওয়া এই কর্মসূচি আজ ৩ আগস্ট পর্যন্ত পর্যায়ক্রমে বন্যাদুর্গত ইউনিয়নগুলোতে চলে।

 

উল্লেখ্য, বন্যার শুরু থেকে কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে মানুষের পাশে থেকে ত্রাণ তৎপরতা চালান অবসরপ্রাপ্ত এই স্কোয়াড্রন লিডার।

 


সিলেটভিউ২৪ডটকম/এসআরএসি/এসডি-১২