শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন শাহপরাণ হল প্রভোস্ট বডির সদস্যরা।

 


বুধবার (৩ আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় শাহপরাণ হলের সম্মেলন কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন- হলটির প্রভোস্ট অধ্যাপক ড. মো. মিজানুর রহমান খান, সহকারী প্রভোস্ট সহযোগী অধ্যাপক কৌশিক সাহা, সহকারী অধ্যাপক আসিফ মোহাম্মদ সামির, সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান নাহিদ, সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল নোমান বখত্, সহকারী অধ্যাপক নাজমুল কবির ও প্রভাষক রায়হান উল্লাহ।

শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা, সহ সভাপতি রাশেদুল হাসান, সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদ, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম রুদ্র, কোষাধ্যক্ষ হাসান নাঈম, দপ্তর সম্পাদক জুবায়েদুল হক রবিন, কাযকরী সদস্য তানভীর হাসান, মো. শাদমান শাবাব এবং আদনান হৃদয়।


এছাড়া প্রেসক্লাবের সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অংকিতা দাস গুপ্তা, হাবিবুল হাসান রিজভী, রাহাত হাসান মিশকাত, নাঈম আহমদ শুভ এবং নোমান মিয়া প্রমুখ।

এসময় প্রভোস্ট অধ্যাপক ড. মো. মিজানুর রহমান খান বলেন, ‘শাহপরাণ হলকে একটি স্মার্ট হলে পরিণত করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। হলের বিভিন্ন বিষয়ে আমরা সবসময় সতর্ক আছি। হলের পরিবেশকে আরও সুন্দর করতে সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতার প্রয়োজন।'

 

প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, ‘আমরা বিশ্ববিদ্যালয়ের স্বার্থে বিভিন্ন সংকট ও সম্ভাবনাগুলো গণমাধ্যমে তুলে ধরি। আবাসিক হলসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমরা কাজ করে যাবো।’

 

সিলেটভিউ২৪ডটকম/এনএম/এসডি-২৬