দেশের শীর্ষ শিল্প গ্রুপ বসুন্ধরার উদ্যোগে সিলেটের জকিগঞ্জ উপজেলায় ত্রাণ বিতরণ করা হয়েছে। এসব ত্রাণ বিতরণ করেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) দিনব্যাপী জকিগঞ্জ ইউনিয়নের সবকয়টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে ২৬০ টি পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


সাম্প্রতিক কয়েক দফার বন্যায় সিলেট বিভাগের প্রায় সবকয়টি জেলা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এ দুরবস্থায় সিলেটবাসীর পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ শিল্প গ্রুপ বসুন্ধরা। প্রতিষ্ঠানটির উদ্যোগে সিলেট জেলার প্রায় ২৪ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। এসব ত্রাণ জেলা পুলিশের মাধ্যমে ভুক্তভোগীদের মধ্যে বিতরণ করা হয়। ইতোমধ্যে জেলার জকিগঞ্জ উপজেলায় কয়েক হাজার পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। তারাই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৪ আগস্ট) দিনব্যাপী ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এসব ত্রাণ নিজ হাতে ক্ষতিগ্রস্ত ২৬০ পরিবারের মধ্যে বণ্টন করেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন।

এদিকে- বসুন্ধরার ত্রাণ সহায়তা পেয়ে ক্ষতিগ্রস্তদের মুখে স্বস্তির হাঁসি লক্ষ্য করা গেছে। তাদের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের দায়িত্বশীলদের ধন্যবাদ জানিয়েছেন।

 

সিলেটভিউ২৪ডটকম/মুন্না