বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল বলেছেন, প্রবাসীরা দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে বিভিন্ন দুর্যোগে যে সহযোগিতা করে মানবিকতা দেখান তাতে আমরা উৎসাহিত অনুপ্রাণিত হই তাদের এই অবদান অনস্বীকার্য।

 


মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রে যুক্তরাষ্ট্র প্রবাসী মো. অলিউর রহমান প্রদত্ত জেনারেটর গ্রহণকালে তিনি একথা বলেন।

 

রবিবার দুপুরে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট অফিসে মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের জন্য একটি জেনারেটর প্রদান করা হয়।

 

যুক্তরাষ্ট্র প্রবাসী অলিউর রহমানের পক্ষ থেকে আইএফআইসি ব্যাংক আম্বরখানা শাখার ব্যবস্থাপক আব্দুল মুমিন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের কাছে হস্তান্তর করেন।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কার্যনির্বাহী সদস্য সোয়েব আহমদ, মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের ইনচার্জ ডা. আবু সালেহ খান, আজীবন সদস্য সাংবাদিক আব্দুল বাতিন ফয়ছল, সিলেট ইউনিটের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও সাবেক যুব প্রধান মো নাজিম খাঁন, রক্ত কেন্দ্রের অফিস সহকারী শফি আহমেদ।

 

উল্লেখ্য, যুক্তরাষ্ট্র প্রবাসী মো. অলিউর রহমানের মাতা মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রে রক্ত গ্রহণকালে বিদ্যুৎ বিভ্রাট এর কারণে রক্ত পরিসঞ্জালন দেরি হওয়ায় মানুষের কষ্ট লাগবে তিনি এই জেনারেটরটি দান করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৬