বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মখলিছ মিয়ার পিতা, সমাজসেবক ও সাবেক ইউপি মেম্বার আশরাফ উল্লার মৃত্যুতে শোকসভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 


বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের হলরুমে বানিয়াচং প্রেসক্লাবের উদ্যোগে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ তৌহিদুর রহমান পলাশ'র সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় প্রয়াতের জীবন ও কর্ম নিয়ে বক্তব্য রাখেন- ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান খান, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন, বানিয়াচং উপজেলা বিএনপির সাবেক আহবায়ক লুৎফুর রহমান, আদর্শ বাজারের ব্যবসায়ী ও সমাজসেবক ডা. শফিকুর রহমান ঠাকুর, বানিয়াচং আলী সরকারি কলেজের প্রভাষক মাহমুদ মিয়া, আইডিয়াল কলেজের প্রভাষক সাংবাদিক জসিম উদ্দিন, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ডা. মোঃ সেলিম মিয়া, কামালখানী মহল্লার সর্দার ও প্রয়াত আশরাফ উল্লার জেষ্ঠ পুত্র আরজু মিয়া, হাফেজ শফিউর রহমান, মাওলানা আমিন উদ্দিন ফরাশ, কামালখানী মহল্লার বিশিষ্ট পঞ্চায়েত ব্যক্তিত্ব শফিক উল্লা, বানিয়াচং ক্যাবল নেটওয়ার্কের ম্যানেজার সাবাজুর রহমান, বানিয়াচং প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ জোবায়ের জসিম, সাধারণ সম্পাদক ও প্রয়াত আশরাফ উল্লার কনিষ্ঠ পুত্র মখলিছ মিয়া, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিপন চৌধুরী, বানিয়াচং প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মুক্তাদির হাসান সেবুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিতেষ কুমার বৈষ্ণব, প্রচার ও দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম অপু, নির্বাহী সদস্য হৃদয় হাসান শিশির, ইউপি মেম্বার মোবারক মিয়া, বঙ্গবন্ধু পরিষদ বানিয়াচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক আক্তার মিয়া, গীতিকার তোফাজ্জল মিয়া প্রমূখ।

 

পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দুরুদ পাঠ করেন হাফেজ শফিউর রহমান ও মাওলানা আমিন উদ্দিন ফরাশ। প্রয়াত আশরাফ উল্লার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিন উদ্দিন ফরাশ। সবশেষে শিরনী বিতরণের মাধ্যমে শোকসভা ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘটানো হয়।

 

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে নিজ বাড়িতে ১১০ বছর বয়সী প্রবীণ ব্যক্তি আশরাফ উল্লাহ মৃত্যুবরণ করেন। পরে ওই দিন বিকেল ৫ টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 


সিলেটভিউ২৪ডটকম/জসিম/এসডি-৩৯