হবিগঞ্জের মাধবপুরে বাড়ী থেকে ডেকে নিয়ে সুমন মিয়া নামে এক যুবককে হত্যা করা হয়েছে। সে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের আব্দুল হান্নানের পুত্র। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে জড়িতদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত থাকার কথা জানিয়েছে তারা।


বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ১০ টায়  দুই পা কাটা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।



পুলিশ ও স্থানীয় সূত্র জানায়- গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের আব্দুল হান্নানের পুত্র সুমন মিয়া (৩৫)-কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় পার্শ্ববর্তী বেঙ্গাডোবা গ্রামের ৩ যুবক। পরবর্তীতে রাত ১০টার দিকে উপজেলার নয়াপাড়া বাজারের উত্তর দিকে নির্জন ধানের ব্রয়লারে পূর্ব পরিকল্পিতভাবে সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুটি পা কেটে ফেলে। খবর পেয়ে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 


স্থানীয় একজন জনপ্রতিধিসহ নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান- এই হত্যাকাণ্ড মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধ থেকে হতে পারে। নিহত সুমন মাদক ব্যবসায় জড়িত ছিল এবং মাদক উদ্ধারে সোর্স হিসেবে কাজ করত। হত্যাকাণ্ডের সাথে জড়িত হিসেবে যাদের নাম আসছে তারাও মাদক চোরাচালানের সাথে জড়িত। 


এদিকে- খবর পেয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। 


মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন- নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে। খুব শীঘ্রই আসামীদের ধরা হবে।

 

সিলেটভিউ২৪ডটকম/সানাউল/মুন্না