চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১তম ব্যাচের শিক্ষার্থীদের ফোরাম 'আমরা একুশ'এর উদ্যোগে সিলেটে বন্যায় বসতবাড়ি ক্ষতিগ্রস্ত ৫০ টি পরিবারকে পুনর্বাসন সহায়তা হিসেবে গৃহ মেরামতের জন্য ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

 


ফার্মিস গার্ডেন হোটেলের মিলনায়তনে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পররাষ্ট্র মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেনের সহধর্মিণী সেলিনা মোমেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 

এছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের সতীর্থ বন্ধু সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এটিএম শোয়েব, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সুজাত আলী রফিক, ফেরদৌস আলম, হাফিজ আহমেদ, অধ্যাপক জমিরউদ্দীন আহমেদ, মো. ইমরান উল্লাহ, পুলিন চন্দ্র রায়, ফয়েজুন্নেছা মিলি, সাহিদ হোসেন, নাশরাত আফজা রুন্নী, মো. শাহজাহান, ড.মোয়াজ্জেম হোসেন, সোহেল মুৎসুদ্দি, শাহরিয়ার হারুন এবং  'আমরা একুশ' এর সভাপতি মোঃ জহিরুল আলম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান।

 

বন্যা দুর্গতদের পুনর্বাসনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের ফোরাম 'আমরা একুশ' এর মানবিক সহায়তার এই উদ্যোগে প্রধান অথিতি উচ্ছাস প্রকাশ করেন।

 

তিনি বলেন, সাধারণত প্রাক্তন ছাত্রদের সংগঠনের কার্যক্রম পুনর্মিলনী আর আনন্দ উৎসব আয়োজনের মধ্যে সীমাবদ্ধ থাকে। 'আমরা একুশ' এর দুর্গত মানুষের পাশে থাকার এই উদ্যোগ তাদের সামাজিক ও মানবিক দায় বোধের বহিঃপ্রকাশ।

 

তিনি আশা প্রকাশ করেন এই  মহতী উদ্যোগ এ ধরনের অন্যান্য সংগঠণ সমুহের জন্য প্রেরণা হবে।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৮