কুলাউড়ায় দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরামের (টিবিএফ) আয়োজনে শহরের মিলিপ্লাজা শপিং কমপ্লেক্সের সত্ত্বাধিকারী যুক্তরাজ্য প্রবাসী আতিকুর রহমান মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 


শনিবার (১৩ আগস্ট) দুপুরে কুলাউড়া পৌরসভা হলরুমে টিবিএফ চেয়ারম্যান মইনুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মইনুল হক বকুলের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- মিলিপ্লাজা শপিং কমপ্লেক্সের সত্ত্বাধিকারী আতিকুর রহমান মিয়া।

 

বক্তব্যে তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে কুলাউড়ার বৃহত্তম মার্কেট মিলিপ্লাজার ব্যবসায়ী ও ক্রেতাদের বিভিন্ন সুযোগসুবিধা আরও বৃদ্ধির আশ্বাস প্রদান করেন।

 

এ সময় তিনি টিবিএফ সংগঠনকে ব্যক্তিগতভাবে ৫০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

 

তিনি কুলাউড়া শহরে ব্যবসায়ী বান্ধব পরিবেশ তৈরিতে ব্যবসায়ীদের সহযোগিতার আহবান জানিয়ে ট্রেড লাইসেন্স করে বৈধভাবে ব্যবসা পরিচালনার আহবান জানান।

মেয়র সংবর্ধিত আতিকুর রহমান মিয়াকে মিলিপ্লাজা মাকের্টের ক্রেতা-বিক্রেতাদের সুবিধার্থে পার্কিং ব্যবস্থা, উন্নতমানের ওয়াশরুম, ব্যবসায়ী সন্তানদের শিক্ষাবৃত্তি চালুসহ অন্যান্য সুযোগসুবিধা প্রদানে ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

 

টিবিএফ চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম কুলাউড়া দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরাম গঠনের উদ্দেশ্য উল্লেখ করে সকল ব্যবসায়ীদের সহযোগিতা কামনা কামনা করেন।

 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রাজনীতিবিদ গিয়াস উদ্দিন আহমদ, শিক্ষানুরাগী এনামুল ইসলাম, অধ্যক্ষ (অব.) সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, জাসদ সভাপতি রফিকুল ইসলাম টিপু, সংগঠনের আইন উপদেষ্টা অ্যাড. তাজুল ইসলাম, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, মিলিপ্লাজা মার্কেটের ব্যবস্থাপক নাসের হায়দার, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নারী উদ্যোক্তা সুফিয়া রহমান ইতি, সংগঠনের ভাইস চেয়ারম্যান আব্দুল হান্নান, অর্গানাইজিং সেক্রেটারী মেহেদী হাসান খালিক, সদস্য এম হাজির আলী, ইব্রাহিম খলিল, রেহান উদ্দিন, খন্দকার অজিউর রহমান আছাদ, নাজমুল বারী সোহেল, অ্যাড. গীতা দেব রায় প্রমুখ।

 

সভাশেষে পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও সংবর্ধিত অতিথি আতিকুর রহমান মিয়াকে টিবিএফ’র পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

 

সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-১২