ভোলায় পুলিশের গুলীতে নিহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি শহীদ নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা শহীদ আব্দুর রহীমের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপি।

 


শনিবার বাদ আসর আজিজপুর বাজারে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে শহীদ নুরে আলম ও শহীদ আব্দুর রহীমের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 

এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

 

পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা মো. মনির হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা বিএনপির নির্বাহী সদস্য ব্যারিষ্টার রিয়াসাদ আজিম হক আদনান।

 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এম, লুৎফুর রহমান।

 

পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ মুনসুর আলীর পরিচালনায় অনুষ্টিত মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন- মোঃ সুজেল মিয়া, মোঃ আপ্তাবুজ্জামান (মেম্বার) , মোঃ শাহজাহান মিয়া সাবেক মেম্বার, মোঃ তজম্মুল আলী, মোঃ জাহেদ মিয়া ( মেম্বার), মোঃ ছুরাব আলী, মোঃ মখদ্দছ আলী, মোঃ রুশন আলী, মোঃ আব্দুল খালিক প্রমূখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২২