সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সালেদ আহমদ বলেছেন, একটি রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে যে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, সেই কাঙ্খিত বাংলাদেশ আজ অনেক দূরে। রাজনৈতিক অস্থিরতা, হানাহানি আর উগ্র সাম্প্রদায়িকতা আমাদের মুক্তিযুদ্ধের সকল অর্জনকে ভূ লুন্ঠিত করেছে।


শুক্রবার সম্মিলিত সামাজিক আন্দোলনের কর্মী সম্মেলন ও মিলনমেলার প্রধান অতিথির এসব কথা বলেন সংগঠন এর কেন্দ্রিয় সাধারণ সম্পাদক সালেহ আহমেদ।



সন্দীপন শুভ ও শাহানারা চৌধুরীর যৌথ সঞ্চালনায় অধ্যাপক জান্নাত আরা খান পান্নার সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক  এ কে আজাদ। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় সমন্বয়ক দেবব্রত রায় দিপন, জেলা কমিটির সাবেক আহবায়ক মুকির হোসেন চৌধুরী।


সভার শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করেন সংগঠন এর সদস্য বৃন্দ। এর পর প্রয়াত প্রগতিশীল রাজনৈতিক ব্যাক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়।


এসময় সর্বসম্মতিক্রমে মুক্ত আলোচনার সিদ্ধান্ত নেওয়া হয় এতে অংশ নেন সিনিয়র সদস্য এনামুল মুনীর, রসময় ভট্টাচার্য, কমরেড হিমাংশু মিত্র, হরিপদ চন্দ, ড. মিন্টু দেবনাথ, ডা. সামসুন নূর মানব নাজনীন ইসলাম, অজয় বৈদ্য অন্তর প্রমুখ। 


সভায় উপস্থিত ছিলেন, নাট্যকার বাবুল আহমেদ, আব্দুল মালিক পুকন, চন্দন রায়, প্রিয়তা রুমা, হেলাল আহমদ, রিপন আহমেদ, অভিজিৎ বনিক অপু, বিমান বিহারী, আল মামুন বাবলু প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-১০