শততম জন্মদিনে বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন মতিচাঁনকে সংবর্ধিত করেছে সিলেট নগরীর টিলাগড় ফাউন্ডেশন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর মিরাপাড়ায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মতিচাঁনের বাসায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কেক কেটে ও মিষ্টিমুখ করিয়ে তার জন্মদিন উদযাপন করা হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

এসময় তিনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। বীর মুক্তিযোদ্ধাদের সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব। তাদের অনেকে আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। আগামীতে হয়তো জাতির শ্রেষ্ঠ সন্তানদের সংবর্ধনা দেওয়ার সুযোগ থাকবে না। বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মতিচাঁনকে শতবর্ষে সম্মাননা দিতে পেরে আমরা গর্বিত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহজাহান আহমেদ, টুলটিকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন, টুলটিকর পঞ্চায়েত কমিটির সভাপতি কাবুল আহমেদ, হাজী মোঃ সফিক হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি জুনেদ আহমেদ, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, টুলটিকর ইউনিয়ন পরিষদের সদস্য হাবিবুর রহমান ফয়সল, টুলটিকর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জব্বার আহমদ পাপ্পু, টিলাগড় ফাউন্ডেশনের সদস্য ফয়ছল আহমদ, আব্দুল জলিল মল্লিক, সৈয়দ জুনেদ আহমদ, আমিনুর রহমান মুরাদ, জাহাঙ্গীর আলম, আবুল হোসেন, সলিম আহমদ ছলু, শামিম আহমদ, শাকিরুল  ইসলাম গউছ, তুহিন আহমদ, সানজুল হোসেন শিমুল প্রমুখ।

শততম জন্মদিনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মতিচাঁনকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধিত করে টিলাগড় ফাউন্ডেশন।


সিলেটভিউ২৪ডটকম/পিডি