বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, দেশে জনতার জোয়ার সৃষ্টি হয়েছে। স্বৈরাচারী ভোট চোর সরকারের বিরুদ্ধে মানুষ গর্জে উঠেছে।

 


তাই গদি হারানোর ভয়ে ভীত সন্ত্রস্ত ফ্যাসিস্ট সরকারের দেশে বিএনপি নেতাকর্মীদের নির্বিচারে হত্যার নৃশংস রাজনীতিতে মেতে উঠেছে। সর্বশেষ মুন্সিগঞ্জে যুবদল নেতা শাওনকে গুলী করে হত্যার মাধ্যমে সরকারের হিং¯্র রুপ প্রকাশিত হয়েছে। যতই হামলা-মামলা, জুলুম-নিপীড়ন, গুলী, খুন-গুম কারা নির্যাতন চালানো হোক না কেন, এই জালিম সরকারের শেষ রক্ষা হবেনা। জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে সকল অপকর্মের বিচার বাংলার মাঠিতে হবেই হবে।

 

তিনি শুক্রবার সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ১১নং লাউতা ইউনিয়ন বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

 

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, জ্বালানী তেলের দামবৃদ্ধি ও দেশব্যাপী বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে সরকার দলীয় সন্ত্রাসী হামলা ও পুলিশের নির্বিচারে গুলীবর্ষনের প্রতিবাদে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

ইউনিয়ন বিএনপির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফজাল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিয়ানীবাজার উপজেলা সভাপতি এডভোকেট আহমদ রেজা, সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন খান জাহেদ।

 

গমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ সভাপতি নুরুল আম্বিয়া, আতাউর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক গিয়াস আহমেদ, বিএনপি নেতা জামিল আহমদ, আব্দুল মালিক, মজির উদ্দিন মরাই, জাকারিয়া আহমেদ, নুরুল কিবরিয়া, সুহেল আহমেদ, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আতাউর রহমান আতা, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইমরান আহমেদ, বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক হাবিবুর রহমান, ছাত্রদল নেতা কয়েস আহমেদ, আব্দুল হামিদ, আব্দুল হাসিব ও আবিদুর রহমান আবিদ প্রমূখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১২