বৃটিশ কাউন্সিল সিলেটে ইংলিশ মিডিয়াম স্কুল এসোসিয়েশন (সেমসা)র নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে এক অনুষ্ঠানের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। সভায়  রাইজ ইন্টান্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মার্ক এডওয়ার্ডকে সভাপতি ও ব্লেস ইন্টান্যাশনাল স্কুলের প্রিন্সিপাল সৈয়দ সামিত সোয়াদকে সাধারণ সম্পাদক করে নতুন করে কমিটি গঠন করা হয়েছে। 


এতে এডভাইজরী বোর্ডের সদস্যরা হলেন, আনন্দ নিকেতন স্কুলের ফাহমিনা নাহাছ এবং শামীম চৌধুরী, খাজান্সিবাড়ী স্কুলের প্রিন্সিপাল  মো.শফিউল আলম, বৃটিশ বাংলাদেশ স্কুলের পরিচালক  ফজলুর রহমান, রাইজ স্কুলের পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী, কমিটির  ভাইস প্রেসিডেন্ট হিসেবে রয়েছেন, খাজাঞ্চিবাড়ী স্কুলের শিক্ষক মো. হোসাইন আহমেদ, সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষক মো.আব্দুল্লাহ,  ক্যামব্রিজ গ্রামার  স্কুলের শিক্ষক আরজ মহসীন  চৌধুরী, সিলেট গ্রামার স্কুলের শিক্ষক শাসওয়াতি ঘোষ।



এছাড়াও কমিটির এসিস্ট্যান্ট সেক্রেটারি হিসেবে রয়েছেন, স্টেমেইসের শিক্ষক এম এ আই সাদী, ইউরোকিডস্ স্কুলের রুশিনা চৌধুরী, ব্যানইয়ান ট্রি স্কুলের শিক্ষক  লিমি চৌধুরী, হেলো কিডসের শাখাওয়াত হোসেন শাওন। 


অনুষ্ঠানে নতুন কমিটির সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন বৃটিশ কাউন্সিলের কান্ট্রি ডাইরেক্টর জিম ওলিন এবং বৃটিশ কাউন্সিল এর ঢাকা ও সিলেটের কর্মকর্তাবৃন্দ। 


এতে অংশ গ্রহণ করে আনন্দনিকেতন, ব্লেস ইন্টান্যাশনাল স্কুল, খাজাঞ্চিবাড়ী স্কুল এন্ড কলেজ, রাইজ স্কুল, ইউরোকিডস্, হ্যালো কিডস্, স্টেমেইস, ক্যামব্রিজ গ্রামার স্কুল, ব্যানইয়ান ট্রি স্কুল, সিলেট গ্রামার স্কুল এবং ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ভাইস প্রিন্সপাল ও কর্মকর্তাবৃন্দ। কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত সকলে সিলেটের শিক্ষা এবং সামাজিক উন্নয়নে আরও অগ্রনী ও বলিষ্ঠ ভুমিকা পালনে সকলকেই এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-১০