আব্দুল হাসিমকে সভাপতি, সায়েম জাফর ইমামীকে সাধারণ সম্পাদক ও শামীম আহমেদকে কোষাধ্যক্ষ করে জুড়ী উপজেলা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউ কে’র ৩৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

 


এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় যুক্তরাজ্যস্থ লন্ডনের হোয়াইট চ্যাপেল মাইক্র কমিউনিটি সেন্টারে সংগঠনের সম্মেলন অনুষ্টিত হয়।

 

আব্দুল আজিজ-এর সভাপতিত্বে এবং ট্রেজারার শাহাদাত হোসেন এলাহী ও নোমান আহমেদ-এর সঞ্চালনায় অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়েষ্ট মিনিস্টার সিটি কাউন্সিলর আব্দুল আজিজ ত্বকি।

 

উক্ত সম্মেলনে আব্দুল হাসিমকে সভাপতি, সায়েম জাফর ইমামীকে সাধারণ সম্পাদক ও শামীম আহমেদকে কোষাধ্যক্ষ করে ৩৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটির অপর সদস্য হলেন- সহ সভাপতি ফারুক উদ্দিন, আজিম উদ্দিন, আতিক মিয়া (সুমন), আলিমুর রহমান, সহ সাধারণ সম্পাদক জালাল মিয়া, সজীব হুসেইন, দেলওয়ার হুসেইন, সহ কোষাধ্যক্ষ কবির আহমদ, জাবের হুসেন রুমন, প্রচার সম্পাদক সৈয়দ জুয়েল হুসেন, সহ প্রচার সম্পাদক কাজী মাসুদ, সমাজ কল্যান সম্পাদক সহীদ রহমান, সহ সমাজ কল্যান সম্পাদক শাহারীয়ার জামাল, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শরফ উদ্দিন তারেক, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মাহফুজ।

 

সদস্য- আজিজুর রহমান, মোহাম্মদ সামসুদ্দীন, ফখরুল ইসলাম, আসাদ উদ্দিন ইফতেখার, নোমান আহমদ, শাহাদাত হোসেন এলাহী, সামসুদ্দীন লাভলু, লুৎফুর রহমান মিতুল, আশরাফ মিয়া, রাসেদ মিয়া, ইসলাম উদ্দিন পংকি, আজহার আহমেদ ওয়াসিম, তাজুল ইসলাম কুকিল, নজমুল ইসলাম, ময়নুল হক মাস্টার, জুনেদ আহমদ হান্নান, সালেহ আহমদ, জামাল উদ্দিন, হাফিজ কামরুজ্জামান, জুয়েল মিয়া, মেহদি হাসান বড় লস্কর।

 

এছাড়া নাজির হোসেন লিলি, এম এ মুনেম (মনু), সামসুদ্দীন দুদু, ইঞ্জিনিয়ার আবুল কালাম, নজিবুর রহমান ছায়াদ ও নজরল ইসলামকে উপদেষ্টা করা হয়েছে। 


সিলেটভিউ২৪ডটকম/মঞ্জুরে/এসডি-১১