কুলাউড়ায় দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরাম (টিবিএফ) এর ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

 


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পৌর শহরের ‘ফুড হাউসে’ কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

সংগঠনের চেয়ারম্যান মইনুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মইনুল হক বকুলের পরিচালনায় অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, জুড়ী টিএনএম ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা জাসদ সভাপতি রফিকুল ইসলাম টিপু।

 

আরও বক্তব্য রাখেন- সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, টিবিএফ'র ভাইস চেয়ারম্যান আব্দুল হান্নান, যুগ্ম-সম্পাদক আব্দুল মোক্তাদির জাহেদ, সদস্য এম হাজির আলী প্রমুখ।

 

সংগঠনের চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরাম গঠনের উদ্দেশ্য উল্লেখ করে বলেন, বিগত এক বছরে ব্যবসায়ীদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছি। এমনকি এ পর্যন্ত সঞ্চয়ী বাবত ৬০ লাখ টাকা সংগঠনের পক্ষ থেকে আদায় করা হয়েছে। সঞ্চয়ীদের টাকার লভ্যাংশ আগামীতে সেবামূলক কাজে ব্যবহার করা হবে। আগামীতে টিবিএফ’র মাধ্যমে শহরে সুপার মার্কেট তৈরির পরিকল্পনা রয়েছে। তিনি টিবিএফ’র লক্ষ বাস্তবায়নে সকল ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।

 

সভায় সংগঠনের বিভিন্ন নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন। সভাশেষে টিবিএফ চেয়ারম্যান মইনুল ইসলাম শামীমসহ অতিথিবৃন্দরা কেক কেটে ১ম বর্ষপূর্তি উদযাপন করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-২০