গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মরহুম লুৎফুর রহমানের ছোট ভাই  নন্দির গাও ইউনিয়ন বিএনপির ১ ম যুগ্ম সম্পাদক মিত্রিমহল গ্রামের বাসিন্দা মো. শাহিনুর রহমান রাজনের আকস্মিক মৃত্যু হয়েছে।

 


বুধবার (৫ অক্টোবর) ভোর ৪ টায় মিত্রিমহল গ্রামস্থ তার নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন।

 

মৃত্যু কালে তর বয়স হয়েছিল ৩০ বছর। ব্যক্তিগত ভাবে তিনি ২ কন্যা সন্তানের জনক।

 

এদিকে তার মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে সালুটিকর এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। শাহিন আহমদ রাজনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আবদুল হাকিম চৌধুরী সহ বিভিন্ন বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের
নেতৃবৃন্দ।

 

শোক প্রকাশকারীরা হলেন- গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম, সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন নন্দির গাও ইউনিয়ন বিএনপির সভাপতি  আং মতিন, সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম আলী, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহবায়ক এড শাহজাহান সিদ্দিকী, উপজেলা কৃষক দলের আহবায়ক মাহবুব আহমেদ সেচ্ছাসেবক দলের আহবায়ক আহমেদ হুমায়ুন জামাল। পৃথক পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

বুধবার বাদ আছর মিত্রিমহল মাঠে নামাযে জানাযা শেষে গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক আহবায়ক প্রয়াত লুৎফুর রহমান ও তার মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

 


সিলেটভিউ২৪ডটকম/মতিন/এসডি-২৪