আগামী রোববার (৯ অক্টোবর) সিলেট আসছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তাদের আগমন উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদানের লক্ষে প্রস্তুতিমুলক সভা করা হয়েছে।

 


বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় নগরের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন- সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

 

তিনি জানান- ‘আগামী রোববার (৯ অক্টোবর) সন্ধ্যায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল আসবেন। তাঁদের আগমন উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে বিশাল সংবর্ধনা প্রদান করা হবে। এতে সকলের উপস্থিতি কামনা করছি।’

 

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা রাহেল আহমদ চৌধুরী, আব্দুর রব সায়েম, ফয়ছল আজাদ খান, ফারুকুল ইসলাম ফারুক, জহিরুল ইসলাম রিপন, আনিসুর রহমান তিতাস, ফয়লুল ইসলাম, মিরতজা আহমদ এন্টি, জিয়াউল হক জিয়া, আফজল হোসেন, শামিম আহমদ, ফয়ছল তাফাদার, মুসাদ্দেক নবী, কাসেম, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, আবির হাসান রানা, সাকারিয়া হোসেন সাকির, আবুল হাসনাত শিপলু, আল মমিন, রাফিউল করিম মাসুম, শোহানুর রহমান সোহাগ, আখলাকুর রহমান, আমিনুল ইসলাম আমিন, সৈয়দ নাহিদ রহমান সাব্বির, নেওয়াজ, সাদিকুর রহমান সোহাগ, জাবেদ আহমদ, ইসলাহ উদ্দিন বাবলু, সুমন ইসলাম খান, আবু নাইম আাজাদ, ইমারন আহমদ, রায়হান আহমদ, এসআর সুমন মন, সুমন চৌধুরী, হিবজুর রহমান, ইমন আহমদ, মাসুক আহমদ, শিপলু আহমদ, শিমুল খন্দকার, সুহেল খন্দকার, মোবারক হোসেন ও সুলতান আহমদ প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/মুন্না