বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, ১৯ নভেম্বর সিলেট সরকারী আলিয়া মাদরাসা ময়দানে বিভাগীয় গণসমাবেশ সফলের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে দেশপ্রেমিক জনতাকে শামিল হতে হবে। মনে রাখতে হবে বিএনপির নেতৃত্বে এই আন্দোলন গড়ে উঠলেও এটা মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা, আইনের শাসন প্রতিষ্ঠার আন্দোলন। এই আন্দোলনে জয়ী হতে না পারলে গণতন্ত্র পুরোপুরি ধ্বংস হয়ে যাবে। তাই ভেদাভেদ ভুলে বিভাগীয় সমাবেশকে সফল করতে গোলাপগঞ্জের প্রতিটি ইউনিটের বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। 


তিনি সোমবার (০৭ নভেম্বর)  বিএনপি’র সিলেট বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে গোলাপগঞ্জের আমুড়া ও ঢাকা দক্ষিণ ইউনিয়নের গুরুত্বপূর্ণ বাজার ও বিভিন্ন পৃথক স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। 



এসময় উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক আহবায়ক হাসান ইমাদ সাবেক, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও আমুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুহেল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমেদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জামেল আহমদ চৌধুর, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদ এএসএম আশরাফ বাদল, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মওদুদ চৌধুরী সুমন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি কামরুজ্জামান জুনাক, উপজেলা বিএনপির সদস্য জাকু হোসেন, জাবের মাছুম, খায়রুল ইসলাম, আমুড়া ইউনিয়ন বিএনপির সহ সভাপতি কয়ছর আহমদ, সহ সভাপতি আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক আল নবী চৌধুরী শিপন, উপজেলা যুবদলের সদস্য কয়েছ আহমেদ, এমরান হোসাইন লিটন, ইমরানুল ইসলাম তানু, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাহান আহমদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রদলের সদস্য সচিব টিপু সুলতান, আমুড়া ইউনিয়ন ছাত্রদল সভাপতি রাহিন আহমদ, সাধারণ সম্পাদক রাহাত আহমদ, ভাদেশ্বর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাহরিয়ার কবির নবিল, সদর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মনজুরুল করিম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-১১