সুনামগঞ্জের দোয়ারাবাজারে পূর্বশত্রুতার জেরে স্কুলছাত্র আঙ্গুর মিয়া লাদেনকে হত্যাচেষ্টা, নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

 


এ ঘটনায় একই গ্রামের মৃত আব্দুল মুতালিবের ছেলে ইন্তাজ আলী, রহিম উদ্দিন, মতি মিয়া ও রমিজ উদ্দিনসহ অজ্ঞাতনামা আরো ২-৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দেন তার পিতা জসিম উদ্দিন।

 

বাদী-বিবাদী উভয়পক্ষ উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্ব চাইরগাঁও গ্রামের বাসিন্দা।

 

মামলার অভিযোগে জানা যায়, গত বুধবার (২৩ নভেম্বর) এবারের এসএসসি উত্তীর্ণ আঙ্গুর মিয়া লাদেন বাড়ি ফেরার পথে রাত সাড়ে ১০টার দিকে নিজ গ্রামের কাঁচা রাস্তায় পৌছামাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা অভিযুক্ত আসামিরা তার ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় মাথাসহ তার শরীরের বিভিন্ন স্থানে দেশিয় অস্ত্রের আঘাতের ফলে লাদেন ভূমিতে লুঠিয়ে পড়ে। এ সময় তার পকেটে থাকা মোটরসাইকেল বিক্রির টাকাসহ নগদ ৭০ হাজার টাকা ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নেয় অভিযুক্তরা। পরে ওই রাতে তাদের বসতঘরে আবারো হামলা চালায় আসামি পক্ষের লোকজন। এসময় স্থানীয়দের হস্তক্ষেপে দ্বিতীয় দফা রক্ষা পায় লাদেনের পরিবার। গুরুতর অবস্থায় আঙ্গুর মিয়া লাদেনকে উন্নত চিকিৎসা নিতে  সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।

 

এ বিষয়ে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানান, মারপিটের  ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

 


সিলেটভিউ২৪ডটকম/তাজুল/এসডি-২৪