সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজার এলাকায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপির উপস্থিতিতে অনুষ্ঠিত ‘মানস জেলা, বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলা শাখা’ আয়োজিত মাদক বিরোধী আলোচনা সভায় দাওয়াত পাননি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 


অনুষ্ঠানে মাত্র ৫৯ সেকেন্ড প্রধান অতিথির বক্তব্য শেষ করেন মন্ত্রী।

 

পররাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানকে ঘিরে গত কয়েক দিন ধরে বিশ্বনাথ উপজেলা ও পৌরবাসীর মনে অনেক জল্পনা-কল্পনা থাকলেও সময় স্বল্পতা ও আয়োজকদের দায়িত্বহীনতার কারণে পুরো অনুষ্ঠান হয়ে যায় এ্যালোমেলো। ফলে মাদক নির্মূল নিয়ে বিশ্বনাথবাসীর অনেক দাবীই উঠে আসেনি সভায়। যদিও কিছুটা বলেছেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিবুর রহমান।

 

পররাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানের দাওয়াত না পাওয়ার সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

 

পৌর শহরের নতুন বাজার এলাকায় মানস আয়োজিত মাদক বিরোধী আলোচনা সভায় মানস’র প্রতিষ্ঠাতা ও সভাপতি, একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক বীর মুক্তিযোদ্ধা ড. অরুপ রতন চৌধুরীর সভাপতিত্বে এবং সংগঠক আয়শা মুন্নী ও শিক্ষক হিমাংশু রায় হিমেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নিত) শাহরিয়ার বিন সালেহ, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান, বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মুহিবুর রহমান কিরণ।

 

জাতীয় সংগীতের মাধ্যমে শুভ সুচনা হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অ্যাডভোকেট কল্যাণ চৌধুরী ও মানপত্র পাঠ করেন সমর কান্তি দে।

 

অনুষ্ঠানে অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-৪৩