বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের পক্ষ সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়াম্যান শামীম আহমদ ভিপি’কে সম্মাননা প্রদান করা হয়েছে।

 


মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর ১ টার দিকে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শামীম আহমদ ভিপি’র কার্যালয়ে সম্মাননা স্মারক তুলে দেন বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের নেতৃবৃন্দরা।

 

এসময় চেয়াম্যান শামীম আহমদ ভিপি বলেন, শুধু আইন প্রয়োগ করে বা শাস্তি দিয়ে দুর্নীতি দমন করা যাবে না। দুর্নীতি দূর করতে হলে এই সংস্কৃতির পরিবর্তন দরকার। এছাড়া আমাদের প্রয়োজন মানসিকতার পরিবর্তন আর নিজের সুবিধা অনুযায়ী ন্যায়-অন্যায়ের সংজ্ঞা ঠিক না করে ভেজাল-দুর্নীতি-ঘুসসহ সবধরনের অপরাধের বিরুদ্ধে অবস্থান নেয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের কঠোর প্রয়োগের মাধ্যমে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

 

দুর্নীতি প্রতিরোধে সরকার আরো কঠোর অবন্থানে রয়েছে জানিয়ে তিনি দুর্নীতি প্রতিরোধে যারা কাজ করছেন তাদেও দণ্যবাদ জ্ঞাপন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা উন্নয়ন বাস্তবায়ন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি দবির আহমদ, বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি এফাজ তালুকাদার, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শাহ্ মোঃ আব্দুর রহিম, উপদেষ্ট মন্ডলীর সদস্য, সাবেক গোয়ালাবাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, কার্যকরী কমিটিরি সদস্য জাকির আহমদ, ইমরান আহমদ, ওসমানীনগর ক্রিকেট এসোসিয়েশনরে সাধারণ সম্পাদক আমির হোসেন খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 


সিলেটভিউ২৪ডটকম/রনিক/এসডি-২২