সংবিধান সংরক্ষন দিবস উপলক্ষে সংসদের বিরোধী দলীয় নেত্রী ও জাপার প্রধান পৃষ্টপোষক বেগম রওশন এরশাদ এমপির আহবানে সিলেটে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 


জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি সিলেট বিভাগের উদ্যোগে শহরতলীর শাহপরান ও জৈন্তাপুরের সারিঘাটে পৃথক কর্মসূচি পালন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য ও বিভাগীয় মুখপাত্র মুজিবুর রহমান ডালিম।

 

আলোচনা সভায় মুজিবুর রহমান ডালিম বলেন, পল্লীবন্ধু এরশাদ স্বৈরাচার নয়। তিনি ছিলেন বাংলার অহংকার। দেশের প্রয়োজনে মানুষের জন্য তিনি ক্ষমতা গ্রহন করেন। যুগান্তকারী উন্নয়নের মাধ্যমে তিনি দেশের মানুষের মনজয় করেন। পরে তিনি শান্তিপূর্নভাবে ক্ষমতা হস্তান্তর করেছেন। তিনি সংবিধানের সংরক্ষক হিসেবে মানুষের মনে আজীবন স্মরণীয় হয়ে থাকবেন।

 

শাহপরানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি সিলেট বিভাগীয় কমিটির সদস্য সেলিম আহমদ।

 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি সিলেট বিভাগীয় কমিটির সদস্য প্রিন্সিপাল মখলিসুর রহমান, গুলজার আহমদ, নুর মিয়া, মাওলানা বশির উদ্দিন।

 

দোয়া পরিচালনা করেন হাফিজ আজির উদ্দিন। সারিঘাটে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিটির সদস্য সালেহ আহমদ। এতে প্রধান অতিথি ছিলেন- জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য ও বিভাগীয় মুখপাত্র মুজিবুর রহমান ডালিম।

 

শ্রমিক পার্টি নেতা সুহেল আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন- জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি সিলেট বিভাগীয় কমিটির সদস্য মাওলানা বশির উদ্দিন, সাইফুল আলম, আহমদ আলী, রাজু আহমদ প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৬