জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে প্রমি অ্যাগ্রো ফুডস্ লিমিটেড। প্রতিষ্ঠানটি তাদের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের জন্য জরুরি ভিত্তিতে সিলেটসহ ১৪টি জেলায় জনবল নিয়োগ দেবে। আগ্রহীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ জীবনবৃত্তান্ত নিয়ে ২০ জানুয়ারি, ২৭ জানুয়ারি ও ৩ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট শাখার কার্যালয়ে উপস্থিত হতে হবে। সরাসরি সাক্ষাৎকার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গ্রহণ করা হবে।

সিলেটে সাক্ষাৎকার গ্রহণ করা হবে দক্ষিণ সুরমায় সিএনজি ফিলিং স্টেশনের সামনে কে.ডব্লিউ.এ ট্রেডিং প্রতিষ্ঠানে। প্রয়োজনে যোগাযোগ করা যাবে ০১৭৬২৬৮৩১৪১ ও ০১৭৬২৬৮৩২৬৭ নাম্বারে।


নিয়োগের বিস্তারিত তথ্যাদি>>

পদের নাম: সেলস্ অফিসার।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।

আবেদনের যোগ্যতা: এসএসসি পাস। খাদ্যপণ্য বিপণনকারী প্রতিষ্ঠানের সমমান পদে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে ফ্রেশাররাও আবেদন করতে পারবেন। প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম: এরিয়া সেলস ম্যানেজার।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।

আবেদনের যোগ্যতা: বিবিএ/এমবিএ পাস। তবে খাদ্যপণ্য বিপণনকারী প্রতিষ্ঠানে এরিয়া সেলস ম্যানেজার হিসেবে ২ বছর বা তার বেশি কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা ২৫-৩৫ বছর। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।


আবেদন যেভাবে: আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় যথাসময়ে উপস্থিত হয়ে আবেদন করতে হবে। এ ছাড়া জীবনবৃত্তান্ত এই Hr1@prome.com.bd ইমেইলে পাঠানো যাবে।

বেতন ও সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতনের সঙ্গে টিএ ও ডিএ, প্রভিডেন্ট ফান্ড, বিক্রয়ের ওপর ইনসেনটিভ, টার্গেট অর্জনের ওপর ইনসেনটিভ, মোবাইল বিল ও অন্যান্য সুবিধা রয়েছে।

বিস্তারিত সব তথ্য বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে