সংগীতশিল্পী তাশরীফ খান। নিজের গড়া ব্যান্ড ‘কুঁড়েঘর’সহ এরইমধ্যে নতুন প্রজন্মের কাছে বেশ পরিচিতি পেয়েছেন। গত বছর বন্যা কবলিত সিলেট-সুনামগঞ্জসহ আরও কিছু এলাকার মানুষদের পাশে দাঁড়িয়ে বেশ প্রশংসা কুড়ান তিনি। বিশেষ করে অনলাইনে ২ কোটির বেশি টাকা তুলে সিলেটে তার সাহায্য করার বিষয়টি দেশজুড়ে আলোড়ন তোলে।

এবার বই নিয়ে সিলেট যাচ্ছেন তাশরীফ। প্রথমবারের মতো বই লিখছেন তিনি। তার এই বইয়ের নাম ‘বাইশের বন্যা’। গত বছর বন্যা কবলিত বিভিন্ন এলাকার মানুষকে সাহায্য করতে গিয়ে নানা বিচিত্র অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন তিনি। সেখান থেকে ১০টা গল্প নিয়েই তার এই বই। সেই বইটি সিলেটের পাঠকদের হাতে তুলে দিতে আসছেন এই গায়ক।



তাশরীফ বলেন, “প্রিয় সিলেট, আমি আবার আসছি। আগামীকাল (২৪ জানুয়ারি) দুপুর ১২টা থেকে ৪টা পর্যন্ত আমি থাকব কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ, দরগাহ গেইট। আমার লেখা প্রথম বই ‘বাইশের বন্যা’ তুলে দেব আপনাদের হাতে। যারা দেখা করে বই নিতে চান, দ্রুত যোগাযোগ করুন সিলেট এর স্কোয়াড লিডার আসাদ এর সাথে।”

তাশরীফ আরও জানান, প্রথম ২০০ জন পাবেন অটোগ্রাফসহ বই। অটোগ্রাফসহ বইটি পেতে দেশের যে কোন প্রান্ত থেকে দুই দিনের মধ্যে রকমারি থেকে অর্ডার করতে হবে।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/শ্রাবণী-১


সূত্র : ঢাকা পোস্ট