সুনামগঞ্জের ছাতকে সাবেক পৌর কাউন্সিলর ধন মিয়ার উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ১০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে দায়ের করা ছাতক থানায় মামলা (নং-১০) দায়ের করা হয়। সোমবার ধন মিয়ার বোন শায়লা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। 


মামলার আসামীরা হলেন শহরের বাগবাড়ী এলাকার আব্দুল কাহার রঞ্জুর পুত্র সাদমান মাহমুদ সানি, আদমান মাহমুদ রনি ও ইকবাল মাহমুদ জনি, মৃত ইব্রাহিম মিয়ার পুত্র রহিম আলী, নোয়ারাই এলাকার শফিক মিয়ার পুত্র তারেক, মন্ডলীভোগ এলাকার নিরঞ্জন তালুকদারের পুত্র হৃদয় তালুকদার, কৌশিক দাসের পুত্র নয়ন দাস অপু, ফকির টিলা এলাকার রাসেল আহমদ ও ইসলামপুর ইউনিয়নের কুচবাড়ী গ্রামের লাল মিয়ার পুত্র কাউসার। 



হামলাকারীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও রাম দা দিয়ে কুপিয়ে আহত করে তার কাছে থাকা ১ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে মামলার বিবরণীতে উল্লেখ করা হয়েছে।


উল্লেখ্য, শুক্রবার বিকেলে তার এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে স্থানীয় কিবরিয়া কমিউনিটি সেন্টারে যোগ দিয়েছিলেন সাবেক পৌর কাউন্সিলর ধন মিয়া। বিকেলে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে শহরের মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। মামলার আই,ও এস,আই মো. আসাদুজ্জামান জানান, আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

সিলেটভিউ২৪ডটকম/ইআ-০৭