মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন, বাংলাদেশের সংবিধান প্রণয়ন কমিটির সদস্য, সাবেক রেলমন্ত্রী, পোয়েট অব পার্লামেন্ট নামে খ্যাত সুনামগঞ্জ-২ আসনের (দিরাই শাল্লা) ৭ বারের সাংসদ, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের ৬ষ্ঠতম প্রয়াণ দিবস উপলক্ষ্যে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
 

রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ গণমিলনায়তনে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদ শাল্লা শাখার উদ্যোগে ও শাল্লা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সার্বিক সহযোগিতায় ৬ষ্ঠতম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা অনুষ্ঠিত হয়।
 


সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অলিউল হকের সভাপতিত্বে এবং সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক পিসি দাশ পিযুষের সঞ্চালনা করা হয়।
 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চেয়ারম্যান শাল্লা উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন)।
 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট দিপু রঞ্জন দাশ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ।
 

আরও বক্তব্য রাখেন- শাল্লা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস ছাত্তার মিয়া, কৃষক লীগের সাবেক সভাপতি কাজল বরণ চৌধুরী, আওয়ামী লীগ নেতা শ্যামাপদ সরকার, সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সিনিয়র সদস্য বিকাশ রঞ্জন চক্রবর্তী, সাবেক ছাত্রলীগ সভাপতি রেজাউল করিম লিটন ও সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদার প্রমুখ।
 

পরে শাল্লা কেন্দ্রীয় কালী মন্দির প্রাঙ্গণে তাঁর আত্মার শান্তি কামনায় বিকাল ৫ টায় বিশেষ প্রার্থনা আয়োজন করা হবে বলে জানান বক্তারা।
 


সিলেটভিউ২৪ডটকম/সন্দীপন/এসডি-১৪