শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্যারিয়ার বিষয়ক সংগঠন 'সাস্ট ক্যারিয়ার ক্লাব’র দশম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

এতে সভাপতি হিসেবে জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাকিব হাসান রাসেল এবং সাধারণ সম্পাদক হিসেবে ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী জুবায়ের আহসান রিয়াদকে মনোনীত করা হয়েছে।


বৃহস্পতিবার (৯মার্চ) রাতে সিলেট শহরের একটি অভিজাত হোটেলে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এ নতুন কমিটি ঘোষণা করেন সদ্য বিদয়ী সভাপতি ওয়ালিউল ইসলাম সায়র।

এর আগে নবম কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা ও শাবিপ্রবির ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা আহমেদ এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর নোমান ।

এছাড়া সদ্য বিদায়ী কমিটি ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে ক্যারিয়ার ক্লাবের দশম কার্যনির্বাহী কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি (প্রশাসনিক) তাহমিদ আহমেদ, সহ সভাপতি (জনসংযোগ) আমিন লস্কর ও অর্থ সম্পাদক তাহমিদ ইলহাম নিলয়।

স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের সভাপতি সায়েদা নৌশিন আহমেদ, স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের যুগ্ম সম্পাদক মুনিয়া সুলতানা নিলা, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর সহ-সভাপতি সোহানুর রহমান সোহাগ, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর যুগ্ম সম্পাদক শাফায়েত শহীদ অর্নব।

স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের সহ-সভাপতি মো. শাকিল আহমেদ, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের যুগ্ম সম্পাদক নাহিয়ান আহমেদ, নির্বাহী সাধারণ সম্পাদক সাবরিনা আফরোজ মিতু ও সাব্বির হোসাইন নিপু, নির্বাহী অর্থ সম্পাদক নূর মোহাম্মদ রবিন, সাংগঠনিক সম্পাদক আজমাইন আব্রেসাম।

অফিস সম্পাদক লাবিব ফারহান, জনসংযোগ সম্পাদক আফসানা ইসলাম শিক্ষা, কর্পোরেট সম্পর্ক সম্পাদক মোহাম্মদ আজহারুল ইসলাম আমান, প্রকাশনা সম্পাদক সারওয়াত কাশফি কনয়, প্রচার সম্পাদক মোহাম্মদ আসাদুজ্জামান, প্রকাশক সম্পাদক শারমিন সুলতানা শিলা।

এছাড়া আইটি এবং ডিজাইন সম্পাদক মো. তানভীর মাহতাব, খেলাধুলা ও সাংস্কৃতিক সম্পাদক মেহেদি হাসান রজ, স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট এর নির্বাহী পরিচালক আশরাফুল ইসলাম, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর নির্বাহী পরিচালক সায়েদা ফারহা তাসনিম সাদিয়া, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্ট এর নির্বাহী পরিচালক অনব রয় দস্তিদার, সহ-সাধারণ সম্পাদক তনুশ্রী দেবনাথ, রাহাত শিপার ও সন্দ্বীপ বড়ুয়া, সহকারী অর্থ সম্পাদক মুনিয়াহ বিনতে মিজান, সাদিকুর রহমান সৌরভ ও এস কে তানজিম জামান সুপ্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জাইমা রহমান, ইকবাল হোসেন ফারাবি ও আয়মান আওসাফ, সহকারী অফিস সম্পাদক মো. ওবায়েদ বিন সাদ, রাফিদ ইসলাম, সহকারী কর্পোরেট সম্পর্ক সম্পাদক ইমরান হোসেন ও দারীনী বড়ুয়া।

সহকারী প্রকাশনা সম্পাদক সারাহ জেরিন ও সাদিয়া খাতুন, সহকারী জনসংযোগ সম্পাদক সাদিয়া আক্তার সানি ও শামস্ তারেক, সহকারী প্রকাশন সম্পাদক ফারিহা খান নাজাহ ও সাইফুল্লাহ মোহাম্মদ সাব্বির, আইটি এবং ডিজাইন সহকারী সম্পাদক মো. ফাহিম রহমান ও মিফাতুল জান্নাত জেসিকা।

তাছাড়া সহকারী খেলাধুলা ও সাংস্কৃতিক সম্পাদক ঈমন শাহরিয়ার ও দেওয়ান রেজা হামিদ কারজাই, স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের সহকারী পরিচালক ফাতিন নূর নৌশিন, মেহেরুন আফরোজ ও সুমাইয়া চৌধুরী, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক জান্নাতুল শিমু, আব্দুর রহমান ও হুমাইয়া জাহান স্মিতা, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের সহকারী পরিচালক তানিয়া তামিম, নৃপেন্দ্র বিশ্বাস ও রায়হান ইকবাল।

সিলেটভিউ২৪ডটকম/নোমান/ইআ-০৬