শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ইউনিটের দুই পদে ছয়জন শিক্ষককে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

এর মধ্যে দুইজন সহকারী প্রক্টর এবং অন্য চারজনকে নির্মাণাধীন বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। 


 

মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্ট্রার মো. ইউনুস আলী এ তথ্য জানিয়েছেন।

সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে পরিসংখ্যানের বিভাগের সহযোগী অধ্যাপক ড. মির্জা নাজমুল হসান ও ইলেক্ট্রিকেল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান খাঁন প্রিন্সকে। 

অপরদিক বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে সহকারী প্রভোস্ট হিসেবে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাদিয়া সুলতানা, সমুদ্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মাহনাজ ইসলাম সোনিয়া, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ড. কানিজ ফাতেমা ও সমাজবিজ্ঞানের সহকারী অধ্যাপক মারিয়া সুলতানাকে নিয়োগ দেওয়া হয়েছে।  

উপ রেজিস্ট্রার জানান, পুনারাদেশ না দেওয়া পর্যন্ত ওই পদগুলোতে ৬ জন শিক্ষক দায়িত্ব পালন করবেন। দায়িত্ব পালনের জন্য তাঁরা বিধি-মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন। এ আদেশ শিক্ষকদের যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। 

 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান/ নাজাত