জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিতে জান্নাতুল ফেরদৌস কামনা করে সিলেট মদন মোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 

শুক্রবার বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (রঃ) জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 


১৯২০ সালের ১৭ই মার্চ ফরিদপুর জেলার পুণ্যভূমি টুঙ্গিপাড়া গাঁয়ে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে শেখ লুৎফুর রহমান ও মহিয়সী নারী সায়েরা খাতুনের ঘর আলোকিত করে জন্ম গ্রহন করেন এক শিশু সন্তান। মা-বাবা, পাড়া-পরশী ও আত্মীয়-স্বজন তাঁকে  আদর করে ‘খোকা’ বলে ডাকতেন। সে দিনের ছোট্ট খোকা- ‘শেখ মুজিবুর রহমান’ অনেক লড়াই-সংগ্রাম পেরিয়ে তিনি বঙ্গবন্ধু ও জাতির পিতা খ্যাতি অর্জন করেন।
 

মহান নেতার জন্মদিনে আনন্দে মাতোয়ারা দেশ-বিদেশে বাংলাদেশের মানুষ। তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য অক্লান্ত  পরিশ্রম করে যাচ্ছেন। তাঁর স্বপ্নকে এগিয়ে নিতে হবে। সেদিন বেশি দূরে নয়, যেদিন বঙ্গবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে জাতির পিতার স্বপ্নের ‘সোনার বাংলা’।
 

দোয়া মাহফিলে ‘বঙ্গবন্ধু’ ও তাঁর পরিবারের সদস্যসহ সকল শহীদের জান্নাতুল ফেরদৌস কামনা করে। দিন দুনিয়ার মালিক মহান আল্লাহর দরবারে মোনাজাত করে দোয়া করেন দরগাহে হযরত শাহজালাল (রঃ) জামে মসজিদের ইমাম ও  খতিব হাফেজ মাওলানা হুযায়ফা হুসাইন চৌধুরী।
 

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব, আইনজীবী মোঃ সাজু আহমদ, বিভিন্ন পেশার লোকজনসহ অসংখ্য ধর্মপ্রাণ মুসুল্লীগণ।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৫