সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড। আগের ম্যাচেও একই সিদ্ধান্ত নিয়েছিল তারা।

প্রথম ম্যাচে এসেছে রেকর্ড জয়। সিরিজ নিশ্চিত করার মিশন এবার। ২০১৬ সালের পর বাংলাদেশ প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ হারে ইংল্যান্ডের বিপক্ষে। এবার ফের জয়ের ধারায় ফেরার সুযোগ।  


এই ম্যাচের একাদশে একটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে বাংলাদেশ। মোস্তাফিজুর রহমানের জায়গা নিয়েছেন পেসার হাসান মাহমুদ। ফুটবল খেলতে গিয়ে চোখে চোট পাওয়া মেহেদী হাসান মিরাজ নেই এই ম্যাচেও। আয়ারল্যান্ডের একাদশেও এসেছে একটি বদল। ম্যাথ্রি হামফ্রিস ঢুকেছেন ড্যালানির জায়গায়।


বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), পল স্টার্লিং, মার্ক অ্যাডাইর, ম্যাথিও হামফ্রিস, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহানি, গ্রাহাম হিউম, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, হ্যারি টেক্টর ও লরকান টাকার।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/ইআ-০৮