অর্থ মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে (এসডিএফ) লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।
 

পদের নাম: ক্লাস্টার ফ্যাসিলিটেটর। 
প্রজেক্টর নাম: কমিউনিটি এমপাওয়ারমেন্ট অ্যান্ড লাইভলিহুড ট্রান্সফরমেশন। 
পদের সংখ্যা: ৫। 
আবেদন যোগ্যতা: সমাজবিজ্ঞান অথবা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।


কমিউনিটি চালিত উন্নয়ন প্রক্রিয়া (সিডিডি) অনুসরণের মাধ্যমে গ্রাম পর্যায়ে দরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠী চিহ্নিতকরণ, সক্ষমতা বৃদ্ধিবিষয়ক প্রশিক্ষণদান ও দক্ষতা উন্নয়নসহ কর্মসংস্থান সৃষ্টিতে সরকারি/স্বায়ত্তশাসিত/বেসরকারি সংস্থায়/ আর্থিক প্রতিষ্ঠানে কমপক্ষে তিন বছরের চাকরির বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও উপকূলীয় এলাকার প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। 
বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর।

আবেদন যেভাবে: আবেদনকারীর নাম, পদের নাম, প্রকল্পের নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/ মুঠোফোন নম্বর, জন্মতারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সব সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সব কাগজপত্র প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২ খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭- এই ঠিকানায়।


আবেদনের শেষ সময়: ৭ এপ্রিল ২০২৩।


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-১