আবারো খুনের হুমকি দেওয়া হয়েছে বলিউড তারকা সালমান খানকে। সম্প্রতি কারাগার থেকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এক গণমাধ্যমে সাক্ষাৎকারে বলেছেন, ‘নিরাপত্তা কমালেই খুন হবেন সালমান’।
 

শনিবার একই দলের আরেক গ্যাংস্টার গোল্ডি ব্রারের সহযোগী রোহিতের একটি ইমেইলও পেয়েছেন অভিনেতার ব্যক্তিগত সহকারী। ইমেইলে বলা হয়েছে, সালমানের সঙ্গে মুখোমুখি বসে কথা বলতে চান গোল্ডি। এজন্য সালমানকে সময় ঠিক করতে বলেছেন তিনি। সালমানের ব্যক্তিগত সহকারী জর্ডি প্যাটেলকে পাঠানো সেই মেইলে লরেন্স বিষ্ণোইয়ের সাম্প্রতিক সাক্ষাৎকারটি অভিনেতাকে দেখানোর জন্যও বলা হয়েছে, যেখানে অভিনেতাকে খুনের হুমকি দেয়া হয়েছে।


এই হুমকি হালকা ভাবে নিচ্ছে না সালমানের পরিবার। সালমানের বান্দ্রার বাড়ি গ্যালাক্সির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা। কিছুদিন সব ধরণের ইভেন্টে অংশ নিতে নিষেধ করা হয়েছে অভিনেতাকে। সালমানের বন্ধু প্রশান্ত গুঞ্জলকার বান্দ্রা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বিষ্ণোই, গোল্ডি এবং রোহিতের বিরুদ্ধে।

গ্যাংস্টার বিষ্ণোই সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছেন, সালমানকে হত্যা করাই তার জীবনের অন্যতম লক্ষ্য। নিরাপত্তা কমালেই খুন হবেন সালমান। সালমানকে বিষ্ণোই সম্প্রদায়ের কাছে গিয়ে ক্ষমা চাইতে হবে, নইলে পরিণতি ভোগ করার জন্য প্রস্তুত থাকতে হবে বলে জানিয়েছেন এই গ্যাংস্টার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-৪