হবিগঞ্জের চুনারুঘাটে স্বামী, স্ত্রী ও এক সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গাদিশাল গ্রামে এ ঘটনা ঘটে।

মরদেহ উদ্ধারের পর সেগুলো ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


মৃতরা হলেন- ওই গ্রামের আব্দুল হকের ছেলে সূর্যল হক (৪৫), তার স্ত্রী জেসমিন আক্তার (৩৫)ও পুত্র ইয়াছিন (১০)। বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক।

তিনি জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বামী, স্ত্রী ও এক সন্তানের মরদেহ উদ্ধার করেছে। এর মধ্যে স্ত্রী ও সন্তানের মরদেহ ছিল ঘরে এবং স্বামীর মরদেহ গাছে ঝুঁলছিল। ধারণা করা হচ্ছে স্ত্রী-সন্তানকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন। 

আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন পলাশ বলেন, খবর পেয়ে আমি স্থানীয় মেম্বারকে ঘটনাস্থলে পাঠিয়েছি। এখনই বিষয়টি নিশ্চিত করে বলা যাচ্ছে না কি ভাবে ঘটনাটি ঘটেছে।

হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি বলেন, পরিবারটি অর্থনৈতিকভাবে অস্বচ্ছল ছিল। প্রাথমিক তদন্তে জানা গেছে সূর্যল হক তার স্ত্রী ও সন্তানকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন। বিষয়টি নিয়ে জেলা পুলিশসহ একাধিক তদন্ত সংস্থা কাজ করছে। 


সিলেটভিউ২৪ডটকম / জাকারিয়া / এন.এ.পি / ডি.আর