হবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা প্রকৌশলী তানজির উল্লাহ সিদ্দিকীকে লাঞ্ছিত ও স্টাফ মোশারফ হোসেনকে মারধরের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।
 

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে উপজেলা প্রকৌশলী তানজির উল্লাহ সিদ্দিকী বাদী হয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম-আহবায়ক  মমিনুর রহমান সজিবকে আসামী করে আজমিরীগঞ্জ থানায় এই সাধারন ডায়েরিটি দায়ের করেন, ডায়েরি নং ৮৬০।
 


প্রকৌশলী তানজির উল্যাহ সিদ্দিকী সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম-আহব্বায়ক মমিনুর রহমান সজিব বিভিন্ন ঠিকাদারের নামে আজমিরীগঞ্জ উপজেলায় এলজিইডির বিভিন্ন কাজ করে থাকেন। ২০২২ সালের বন্যার পর হবিগঞ্জের ঠিকাদার মো.তাজ উদ্দিন নির্বাহী প্রকৌশলীর কার্যালয় হবিগঞ্জের মাধ্যমে আজমিরীগঞ্জ-কাকাইলছেও রাস্তার  মেরামতের কাজের ঠিকাদার হিসেবে নিযুক্ত হন। তার প্রতিনিধি হিসেবে উক্ত কাজটি বাস্তবায়ন করছেন মমিনুর রহমান সজীব। উক্ত কাজটি জিওবি মেইন্টেন্যান্স এর আওতাভুক্ত হওয়ায় প্রকৌশলী এবং তার দপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ উক্ত কাজের দেখাশোনা করে আসছেন।
 

তানজির উল্ল্রাহ সিদ্দীকি আরো উল্লেখ করেন, সম্প্র্রতি মমিনুর রহমান সজীব ঠিকাদারের পক্ষে ওই কাজের চুড়ান্ত বিলের জন্য আবেদন করেন। উক্ত আবেদনের প্রেক্ষিতে এলজিইডি কতৃপক্ষ সরেজমিনে কাজ পরিদর্শন করে পরিমাপ অনুযায়ী বিল প্রস্তুত করেন। প্রস্তুতকৃত বিল মমিনুর রহমান সজীবের মনঃপূত না হওয়ায় বৃহস্পতিবার দুপুরে সজিব এলজিইডি অফিসের ভিতরে শোর চিৎকার করে আমাকে ও আমার অফিসের অন্যান্য কর্মকর্তাদের গালি গালজ সহ খারাপ আচরণ করিতে থাকেন। আমি তাহাকে সংযত হওয়ার জন্য অনুরোধ করিলে সজিব আমাকে মারতে উদ্যোত হয় এবং আমার সহকর্মীদের সম্মুখে আমাকে প্রাণে হত্যার হুমকি প্রদান করেন। এসময় আমাকে রক্ষা করতে জেনারেল ফ্যাসিলিটের মোশারফ হোসেন এগিয়ে আসলে তার উপর হামলা চালায় সজিব। হামলায় মোশারফ হোসেনের বাম চোখ আঘাত প্রাপ্ত হয়।
 

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মাসুক আলী সাধারণ ডায়েরি দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।
 


সিলেটভিউ২৪ডটকম/মিলাদ/এসডি-২০