বাংলাদেশ স্কুল বাহরাইনের পরিচালনা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম গোলাম রব্বানীর স্মরণে ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন বাংলাদেশ স্কুল বাহরাইন।
 

বৃহস্পতিবার দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ স্কুল প্রসঙ্গে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।


অনুষ্ঠানে বাংলাদেশ স্কুলের চেয়ারম্যান মুইজ চৌধুরী সভাপতিত্বে ও মোসাদ্দেক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- দেশটিতে নিযুক্ত বাংলাদেশর রাষ্ট্রদূত ড.মোহাম্মদ নজরুল ইসলাম।
 

বিশেষ অতিথি ছিলেন- দূতালয় প্রধান এ কে এম মহিউদ্দিন কায়েছ, শ্রম সচিব মাহফুজুর রহমান, তৃতীয় সচিব তাছির উদ্দিন, ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন, সি আই পি সফি উদ্দিন, ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, আসিফ আহমেদ, মাজহারুল হক নয়ন, আইনুল হক, প্রিন্সিপাল অরুণ নায়ার।
 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ড.জাকির হোসেন, ইঞ্জিনিয়ার বদরুল আলম, আলাউদ্দিন নূর, শাহ আলম, মঞ্জুর আহমেদ, মিজানুর রহমান, গিয়াস উদ্দিন মিয়াজী, আকবর হোসেন, মো সেলিম, ইঞ্জিনিয়ার মনজুর আহমেদসহ বাহররাইনে অবস্থানরত বাংলাদেশ কমিউনিটির রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, অভিভাবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও বাহরাইনে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা।
 

আলোচনা শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর সমৃদ্ধি ও মরহুম গোলাম রব্বানীর আত্মার মাগফিরাত কামনায়  বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 


সিলেটভিউ২৪ডটকম/আশফাক/এসডি-০৩