সিলেটের বিয়ানীবাজারে চাঞ্চল্যকর স্বপ্না হত্যা মামলার প্রধান আসামীকে ১২ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে। হত্যা মামলার প্রধান আসামী জকিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। হত্যা মামলার প্রধান আসামী শফিক উদ্দিন (৬০)। সে বিয়ানীবাজার উপজেলার ১নং আলিনগর ইউনিয়নের পূর্ব খলাগ্রাম এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে।


শফিক উদ্দিনকে মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে জকিগঞ্জ থানার বালিটেকা পরচক গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। 


 

জানা যায়, মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে  বিয়ানীবাজার পূর্ব কলা গ্রাম এলেকায়  স্বপ্না বেগম (৪২) নামে এক নারী তারই স্বামীর বড় ভাই কর্তৃক ছুরিকাঘাতে নিহত হয়।উক্ত ঘটনায়  বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা  হয়। মামলা নং ১১(০৪)২০২৩।

উক্ত হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আসামিদের শনাক্তকরণ ও গ্রেফতারে বিয়ানীবাজার থানা পুলিশ তাৎক্ষণিক অনুসন্ধান কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১১ এপ্রিল ২০২৩ তারিখ রাতে বিয়ানীবাজার থানা পুলিশ কর্তৃক  অভিযানে চাঞ্চল্যকর এই হত্যা মামলার প্রধান আসামী শফিক উদ্দিন (৬০), পিতা- মৃত ইব্রাহিম আলী,  সাং- পূর্ব খলাগ্রাম,  ১নং আলিনগর ইউপি,  থানা- বিয়ানীবাজার,  জেলা - সিলেটকে  জকিগঞ্জ থানাধীন বালিটেকা পরচক গ্রাম থেকে  গ্রেফতার করা হয়। 

 

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে  জানা যায়, ভিকটিম  স্বপ্না বেগম, স্বামী- আব্দুল মালিক এর  সাথে তার ভাসুর শফিক উদ্দিন (৬০) এর জায়গা জমি নিয়ে পূর্ব থেকেই বিরোধ ছিল। স্বপ্না বেগমের স্বামী দুবাই প্রবাসী৷ তার দুই সন্তানের মধ্যে বড় ছেলে রুবেল আহমদ লিবিয়া প্রবাসী এবং ছোট মেয়ে জান্নাতুল আক্তার নওরিন সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত৷ জায়গা জমি সংক্রান্ত উক্ত বিরোধের জের ধরে  মঙ্গলবার সকালে ঘাতক শফিক উদ্দিন ভিকটিমকে ছুরিকাঘাত করে মারাত্মকভাবে আহত করে। পরবর্তীতে  ভিকটিমকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমকে মৃত ঘোষণা করেন। 

 

হত্যাকান্ডে জড়িত অন্যান্য আসামীদের  গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান রয়েছে৷গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ  কার্যক্রম প্রক্রিয়াধীন।

সিলেটভিউ২৪ডটকম/ইআ-০১