জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ মা হতে চলেছেন বলে ফের গুঞ্জন উঠেছে। সম্প্রতি সালমান খানের বোন অর্পিতা শর্মার ঈদ পার্টিতে গিয়েছিলেন ক্যাটরিনা, তাতেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে।

বেশ কিছুদিন পাপারাৎজির সামনে আসেননি ক্যাটরিনা। বহুদিন বাদে তাকে ক্যামেরার সামনে উচ্ছ্বসিত অনুরাগীরা। ক্রিম রঙের পোশাকে সেজেছিলেন তিনি। এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়ে যায় অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়ার জল্পনা। অনেকে মনে করছেন, বেবি বাম্প লুকিয়ে রাখতেই ঘের দেওয়া পোশাক পড়েছেন ক্যাট।



ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দুজনেই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত ক্যারিয়ারের দাপটে। পরে অবশ্য একে অন্যের চোখে হারিয়েছেন তারকা দম্পতি।

বিয়ের পর ক্যাটরিনাকে সেভাবে পার্টি, আড্ডায় দেখা যায়নি। তবে এর মধ্যেই ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শেষ করেছেন। এককালে সালমান ও ক্যাটরিনার প্রেমের গুঞ্জন শোনা যেত। এখনও অবশ্য দুজন ভাল বন্ধু। তাইতো বন্ধুর বোনের ইদ পার্টিতে চাঁদের মতো সুন্দরভাবে সেজে এসেছিলেন ক্যাটরিনা। তার গ্ল্যামারের ছটায় মুগ্ধ অনুরাগীরা।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/মিআচৌ