যুক্তরাজ্য সেচ্ছাসেবকদলের সভাপতি নাসির আহমেদ শাহীন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মর্যাদায় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি যুক্তরাজ্য ও অঙ্গ- সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
 

সোমবার সন্ধ্যায় (২৪শে এপ্রিল) লন্ডনের হোয়াইটচপল এলাকায় জায়মা পাঠাগার দলীয় অফিসে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

এসময় সংবর্ধিত অতিথি নাসির আহমেদ শাহিন বলেন, আজ বাংলাদেশ ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে। অবৈধ শেখ হাসিনা দেশের জনগণের টাকা লুটপাট করে বিদেশে বিভিন্ন জায়গায় অর্থ পাচার করে বেগম পাড়ার মত জায়গা কিনে অর্থ আর্তসাত করছে। দেশের জনগন বুঝতে পেরেছে তারা এখন আর এই অবৈধ শেখ হাসিনা সরকার চায় না। অনতিবিলম্বে নিশিরাতের ভোট ডাকাতি শেখ হাসিনা সরকারকে হঠাতে হবে। তাই আমাদের দলমত নির্বিশেষে জনগণদের সাথে নিয়ে আগামীদিনের জন্য আন্দোলন সংগ্রাম চালিয়ে এদেরকে বিতাড়িত করতে হবে। সেজন্য আমাদের সকলের ঐক্য প্রয়োজন।
 

তিনি আরো বলেন, তারেক রহমান আমাকে অর্পিত যে দ্বায়িত্ব দিয়েছেন ইনশাআল্লাহ তা অক্ষরে অক্ষরে পালন করবো। একইসাথে গনতন্ত্র পুনরুদ্ধারে তারেক রহমানের নির্দেশে আগামীতে যে কর্মসূচী দেয়া হবে তা দলের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে দ্বায়িত্ব পালন করবো এবং আগামী নির্বাচনে বাংলাদেশে সরকার পতনের মাধ্যমে জনগনের অধিকার ফিরে আসবে ইনশাআল্লাহ।
 

এছাড়া সংবর্ধিত অতিথিকে ধন্যবাদ জানিয়ে অতিথিবৃন্দরা বলেন, নাসির আহমদ শাহিন একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। তাকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মর্যাদায় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় আমরা আনন্দিত। আশা করি আগামীদিনের দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বাংলাদেশে যে কোন কর্মসূচীর ডাক আসবে আমরা সকলে ঐক্যবন্ধভাবে প্রয়োজনে ঢাকাসহ সারা দেশে ঘেরাও করে অবৈধ সরকার শেখ হাসিনার সরকার ও তাদের চামচা বাহিনীদের বাংলাদেশ মাটিতে আইনের প্রতিষ্টা করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।
 

সংবর্ধনা অনুষ্টানে জাহাঙ্গীর আলম সিমু ও জিয়াউর রহমান জিয়া‘র পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ থেকে আগত ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম পল, যুক্তরাজ্য বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইউরোপীয়, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর কামাল উদ্দিন, যুক্তরাজ্য বিএনপি’র সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম মামুন, যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক খসরুজ্জামান খসরু, যুবদলের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক যুগ্ম সম্পাদক মর্যাদায় রহিম উদ্দিন, যুবদলের কেন্দ্রীয় সদস্য আফজাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জাহেদ তালুকদার।
 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- কৃষক দলের আহবায়ক আমিনুর রহমান আকরাম যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সামসুর রহমান মাহতাব, সহ দপ্তর সম্পাদক সেলিম আহমেদ, তোফায়েল বাছিত তপু, সুজাত আহমেদ, সরফরাজ সরপু ,স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান, ফেরদৌস, শহিদুল ইসলাম স্বপন, শাহ জামাল, আলিম আল রাজী, যুগ্ম সাধারণ সম্পাদক আজিম উদ্দিন, আকমল হোসেন, দিলাল আহমেদ, হারুন অর রশীদ, রুহেল আহমেদ,আনোয়ারুল ইসলাম,আব্দুর রহমান শাহিন,নজমুল হক ,সুহেল আহমেদ, সেবুল আহমেদ, মাহফুজুর রহমান, স্বেচ্ছাসেবক দলের মফস্সল আলী, জাকির হোসেন, কামাল হোসেন, হাবিবুর রহমান হাবিব, ইউসুফ আজাদ,আফিক আহমেদসহ যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১৮