সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে পুড়ে ছাই হলো সাইফুল আলমের ঘর। আগুন এত দ্রুত পুরো ঘরে ছড়িয়ে যার কবল থেকে একটি মামলাও রক্ষা করা যায়নি।
 

সাইফুল আলম ভোলাগঞ্জ গ্রামের আব্দুর রহিমের পুত্র। বুধবার (৩ মে) দুপুর সাড়ে ১২টায় বিদ্যুতের মেইন সুইচ থেকে ঘরে আগুন লাগে।
 


সাইফুল আলম জানান, আগুনে ঘরের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘরের মধ্যে তাদের ন্যাশনাল আইডি কার্ড, বাচ্চাদের জন্ম নিবন্ধন কার্ডসহ সকল প্রকার প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়।
 

তিনি আরো বলেন, নতুন করে ঘর গত ২০২১ সালে প্রায় ২ লক্ষ টাকা ব্যয়ে নির্মান করেছিলেন। ঘরে আরো প্রায় ২ লক্ষ টাকার জিনিশপত্র ছিল। সব মিলিয়ে আগুনে পুড়ে তার প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
 

সাইফুল আলমের বড় ভাই খোরশেদ আলম জানান, সাইফুল আলম ময়মনসিংহে গাড়ির ড্রাইভারী করেন। ঈদের সময় সে বাড়িতে ছিল। পরে ঘর তালাবদ্ধ করে তার স্ত্রীকে শশুর বাড়ি রেখে সে তার কর্মক্ষেত্র ময়মনসিংহ চলে যায়। বুধবার সাড়ে ১২টায় ঘরে আগুন লাগে। এ সময় সে বাড়ির বাহিরে ছিলেন। খবর পেয়ে বাড়িতে এসে আগুন নেভানোর অনেক চেষ্টা করেও তা সম্ভব হয়নি। তার ঘর থেকে একটুকরো মালামালও বের করা সম্ভব হয়নি।


 


সিলেটভিউ২৪ডটকম/জলিল/এসডি-৬৮