সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের পাড়ুয়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৫ চোরকে আটক করেছে।
 

বৃহস্পতিবার (৪ মে) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মঞ্জুর রহমান সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।
 


গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামের মো. হারুন চৌধুরী ছেলে মো. আকাশ চৌধুরী (২৫), বাবুল মিয়া'র সুমেল আহমেদ (২০), পাড়ুয়া লামাপাড়া গ্রামের মো. শফিক মিয়া'র ছেলে মো. দেলোয়ার হোসেন (২৩), নিজাম উদ্দিনের ছেলে লায়েক আহমদ (২৬) ও পাড়ুয়া কালাশাদকের আব্দুল কাদির মিয়ার ছেলে মো. ফুয়াদ মিয়া ওরফে গুলি কামাল (২০)।
 

পুলিশ জানায়, গত ২৪ এপ্রিল রাতে পাড়ুয়া হুমায়ুন রশিদ চৌধুরী স্কলার্স হোম কিন্ডার গার্টেন থেকে ১২টি সিলিং ফ্যান এবং একটি পানির মোটরসহ পাম্প চুরির একটি মামলা হয়। এই মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। পরে আসামিদের দেওয়া তথ্যমতে চোরাই যাওয়া তিনটি ফ্যান এবং একটি পানির মোটর পাম্প উদ্ধার করা হয়। আসামি আকাশ চৌধুরী চিহ্নিত মাদকসেবী চোর চক্রের অন্যতম প্রধান। চোর আকাশ ও সুমেল প্রত্যেকের বিরুদ্ধে ৩টি চুরি ও ১টি করে মাদক মামলা রয়েছে।
 

এদিন পৃথক অভিযানে এএসআই মোখলেছুর রহমান এবং এএসআই মোফাজ্জল হোসেন পরোয়ানাভুক্ত আরো ৩ আসামি এবং এসআই জনার্দন তালুকদার ১ জন নিয়মিত মামলার আসামকে গ্রেফতার করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/জলিল/এসডি-৭৫