কুলাউড়ায় ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ মে) রাতে শহরস্থ এক অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সংগঠনের সভাপতি ও সোনালি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ও এনআরবিসি ব্যাংক কুলাউড়া শাখার ব্যাবস্থাপক এম আতিকুল ইসলাম মানিকের পরিচালনায় শুরুতে সাংগঠনিক বিবৃতি পেশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও কর্মসংস্থান ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আব্দুল হান্নান চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী সদস্য ও সাউথইস্ট ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আব্দুর রব, সিনিয়র সহসভাপতি ও অগ্রণী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক এস এম কায়সারুল, সহসভাপতি ও সিটি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আহমেদ সারোয়ার ফেরদৌস, ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আনসার উদ্দিন, পূবালী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক নুপুর বৈদ্য, অগ্রণী ব্যাংক রবিরবাজার শাখার ব্যবস্থাপক প্রদীপ কান্তি দত্ত, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও রুপালী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক পারভেজ আহমেদ, অর্থ সম্পাদক ও উত্তরা ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আজম খান।



ন্যাশনাল ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক দিদারুল আলম, কৃষি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক মো. মোহসিন, আনসার ভিডিপি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক শিবু চন্দ্র ভৌমিক, অগ্রণী ব্যাংক ভূকশিমইল শাখার ব্যবস্থাপক তরিকুল ইসলাম, পূবালী ব্যাংক রবিরবাজার শাখার ব্যবস্থাপক শফিকুর রহমানসহ সকল ব্যাংকের কর্মকর্তাবৃন্দ।

 

সিলেটভিউ২৪ডটকম/অনি/ইআ-১০