বিগত কয়েক বছর ধরে বিশ্বে ডিজিটাল নোম্যাড/ফ্রিল্যান্স ভিসায় বসবাসের সুযোগ বৃদ্ধি পাচ্ছে। তার প্রেক্ষিতে ইউরোপের দেশ মাল্টা নোম্যাড ভিসায় বসবাসের সুযোগ দিচ্ছে। উক্ত বসবাসের সুযোগ পেতে হলে যেকোন দেশের নাগরিক এর নোম্যাড রেসিডেন্সি পারমিট ও মাল্টা ভিসা থাকা প্রয়োজন।
 

একজন ব্যক্তি তখনই মাল্টা ডিজিটাল নোম্যাড রেসিডেন্সি পারমিট পাওয়ার যোগ্য হবেন যখন একজন ব্যক্তি প্রমাণ করতে পারবেন যে তিনি নিজ দেশে অবস্থান করে নিজ দেশ বা বৈদেশিক কোন কোম্পানির কাজের সাথে চুক্তিবদ্ব, নিজস্ব ব্যবসা, ফ্রিল্যান্স পরিষেবা ইত্যাদির মাধ্যমে প্রতিমাসে ২৭০০ ইউরো পরিমাণ টাকা উপার্জন করতে সক্ষম। যদি কোন ব্যক্তি উপরোক্ত যোগ্যতার মাপকাঠি পূরণ করতে সক্ষম হন তাহলে নোম্যাড রেসিডেন্সি ১বছর মাল্টায় বসবাসের অনুমতি দিবে যাহা পরবর্তী বছর নতুন করে নবায়ন করা যাবে। আবেদনকারীর সঙ্গে পরিবারের সদস্যরাও বসবাসের অনুমতি পাবেন। একটি ভিসা আবেদন দাখিল হওয়ার ৩০ কার্যদিবস এর মধ্যে পারমিট পাওয়া যাবে এবং প্রিমিয়াম সার্ভিস সেবার মাধ্যমে মাল্টায় পাসপোর্ট পাঠানোর মাধ্যমে দূতাবাস হতে ভিসা সুনিশ্চিত করা হবে। পারমিট পাওয়ার জন্য কোন সাক্ষাৎকারের প্রয়োজন নেই।
 


মাল্টা ডিজিটাল নোম্যাড ভিসা সংক্রান্ত যেকোন তথ্য এবং ভিসা আবেদন প্রক্রিয়ায় বেলগ্রাভিয়া এডভাইজারি আপনাকে সহায়তা করবে।
 

আরো তথ্যের জন্য সরাসরি আমাদের সাথে যোগাযোগ করুন
 

Mobile : +356 9995 5714
Email   :[email protected]