জগন্নাথপুর উপজেলা পরিষদ উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নূরুল ইসলামের নৌকা প্রতীকের সমর্থনে দিনব্যাপী গণসংযোগ ও বিভিন্ন পথসভায় অংশ নিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।

মঙ্গলবার সকালে মীরপুর ইউনিয়নের কেউনবাড়ী বাজারে তিনি গণসংযোগ করেন। পরে দুপুরে জগন্নাথপুর বাজার গণসংযোগ শেষে জগন্নাথপুর বণিক সমিতির কার্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।


জগন্নাথপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ডা.আব্দুল আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল উদ্দিন ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, আওয়ামী লীগ প্রার্থী নুরুল ইসলাম একজন ভালো মানুষ, পরিচ্ছন্ন, পরীক্ষিত রাজনীতিবিদ। তিনি প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের একজন বিশ্বস্ত কর্মী ছিলেন। দ্বিধা দ্বন্দ্ব ভুলে ঐক্যের প্রতীক হিসেবে নূরুল ইসলামের নৌকার  পক্ষে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। 

জগন্নাথপুরের অসাম্প্রদায়িক ও প্রগতিশীল রাজনীতির ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।  মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রশীদ ভূইয়া,  সাবেক সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিন্টু রঞ্জন ধর, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জাহির আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর প্রমুখ।

পরে তিনি জগন্নাথপুর উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান আকমল হোসেনের কবর জেয়ারত করে শ্রীরামসী বাজারে গণসংযোগ করেন। 

বিকেলে উপজেলার গড়গড়ি বাজারে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন। ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রইছ আলীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আজিজুস সামাদ আজাদ ডন ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা।

পরে উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে গণসংযোগ শেষে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জমসেদ মিয়া তালুকদারের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন আজিজুস সামাদ আজাদ ডন বলেন, আগামী জাতীয় নির্বাচনের পূর্বে এই উপনির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। নৌকার প্রার্থীকে বিজয়ী করে এই উপজেলা যে নৌকার ঘাঁটি তা প্রমাণ করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা বলেন, এবার ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীকে নির্বাচিত করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে বার্তা পাঠাতে হবে মানুষ আগামী জাতীয় নির্বাচনে জগন্নাথপুর উপজেলা থেকে নৌকার প্রার্থী চায়। সন্ধ্যায় আজিজুস সামাদ আজাদ ডন স্থানীয় নেতাকর্মীদের নিয়ে মোহাম্মদপুর বাজারে গণসংযোগ করেন।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি