মৌলভীবাজারের রাজনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বিদ্যুৎচালিত মোটর দিয়ে পুকুর সেচ দেওয়ার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। শুক্রবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের কাশিমপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।


এদিকে, নিহতের পরিবার বলছে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।


 

নিহতের নাম আব্দুল কুদ্দুস (২৫)। তিনি ওসমানীনগর উপজেলার বড় হস্তিপুর গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে। আব্দুল কুদ্দুস ও তার পরিবারের মূল বাড়ি ফতেপুর ইউনিয়নে হলেও বর্তমানে পার্শ্ববর্তী ওসমানীনগর উপজেলার বড় হস্তিপুর গ্রামে নতুন বাড়ি বানিয়ে বসবাস করছেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের কাওসার মিয়ার বাড়িতে প্রায় দেড় বছর থেকে কাজ করতেন তারই চাচাতো ভাই আব্দুল মজিদ মিয়ার ছেলে আব্দুল কুদ্দুস (২৫)। কাওসার মিয়ার বাড়ি থেকে প্রায় ৩’শ ফুট দূরে একটি পুকুর গত দুইদিন ধরে বিদ্যুৎচালিত মোটর দিয়ে সেচ দেয়ার কাজ চলছিল। গতকাল শুক্রবার সকালে আশপাশের লোকজনের অগোচরে কোন এক সময় আব্দুল কুদ্দুস বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

নিহতের সুরতহাল রিপোর্ট তৈরিকারী মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক সৈয়দ বশির আহমদ বলেন, নিহতের শরীরে তেমন কোন আঘাত নেই তবে, ডান হাতের বগলের নিচে সামান্য ক্ষত রয়েছে।

 

রাজনগর থানার ওসি বিণয় ভূষণ রায় বলেন, এ ব্যাপারে কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি।

 

সিলেটভিউ২৪ডটকম/ইআ-০৩