সুনামগঞ্জের দোয়ারাবাজারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘দোয়ারা বাজার উপজেলা আওয়ামী লীগ’ নামধারী একটি আইডি থেকে বিভিন্ন সাংবাদিকের ছবিসহ তাদের বিরুদ্ধে মানহানিকর কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে।
 

এ ব্যাপারে শুক্রবার (১৯ মে) রাতে দোয়ারাবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, গ্লোবাল টেলিভিশনের ছাতক-দোয়ারাবাজার প্রতিনিধি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার দোয়ারাবাজার সংবাদদাতা এনামুল কবির মুন্না।
 


এ ব্যাপারে সাংবাদিক এনামুল কবির মুন্না জানান, শুক্রবার দুপুর থেকে উদ্দেশ্য প্রনোদিতভাবে কে বা কারা ‘দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগ’ নামধারী একটি ফেসবুক আইডি থেকে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সহ সভাপতি মোহাম্মদ আব্দুল মোতালিব ভূইয়া, মাহমুদুল হাসান শাহজাহান আকন্দ ও আমার ছবি ব্যবহার করে আমাদের বিরুদ্ধে মানহানীকর অপপ্রচার চালিয়ে যাচ্ছে।
 

এ ঘটনায় এক যৌথ বিবৃতিতে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপপ্রচারকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
 

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে। দ্রুতই অপরাধীকে চিহ্নিত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


 


সিলেটভিউ২৪ডটকম/তাজুল/এসডি-৩৯৮