দুই বছর হলো মা হয়েছেন আনুশকা শর্মা। কন্যাকে ঘিরেই এখন আবর্তিত হচ্ছে তার পৃথিবী। বিভিন্ন সময় তার বক্তব্যে উঠে এসেছে বিষয়টি। এবার তিনি মেয়ের কারণে এমন এক সিদ্ধান্ত নিচ্ছেন যা তার ভক্তদের জন্য রীতিমতো দুঃসংবাদ।
 

অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন যে, মেয়ে ভামিকা এখন বড় হচ্ছে। ওর পিছনেই বেশিরভাগ সময়টা দিতে চান। তাই এখন আর আগের মতো ছবি করবেন না তিনি। খুব বেছে বেছে কম ছবিতে কাজ করবেন। এবার থেকে বছরে একটা করে সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা।



ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘জীবন নিয়ে কোনও আক্ষেপ নেই আমার। যেভাবে জীবন কাটাচ্ছি, তাতে আমি খুব খুশি। একজন অভিনেত্রী বা তারকা হিসেবে, কিংবা মা-স্ত্রী হিসেবে কিচ্ছু প্রমাণ করতে চাই না। আমি শুধু সেটাই করব, যেটা আমাকে আনন্দ দেয়।’

আনুশকা বলে, ‘অভিনয় উপভোগ করি বটে, তবে এখন থেকে বছরে একটা করে সিনেমা করব। পরিবারকে বেশি সময় দিতে চাই। কারণ, ভামিকার এখন আমাকে প্রয়োজন। বিরাটও বাবা হিসবে অসাধারণ। যতটা পারে মেয়েকে সময় দেয়। তবে এটা খেয়াল করেছি যে, বাবার থেকেও ওর এখন আমাকে বেশি দরকার।’
 

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব থেকে ঘুরে এসেছেন আনুশকা। এখানে নারীদের সম্মানিত করা হয়েছে। সেই সম্মান প্রদান করেছেন এই বলিউড সুন্দরী। সঙ্গে ছিলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী কেট উইনস্লেট।
 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এনটি