বেশ কয়েটি ঘটনার জন্য আজ আলোচিত সিলেট। বৃহস্পতিবার (১ জুন) হত্যা, দুর্ঘটনা, রহস্যজনক মৃত্যু, সংঘর্ষ সবই ঘটেছে সিলেটে।

বৃহস্পতিবার (১ জুন) ভোরে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হোটেল অনুরাগের সামনে ছুরিকাঘাতে গোবিন্দ তালুকদার (৩৫) নামে এক সবজি ব্যবসায়ী খুন হয়েছেন। নিহত গোবিন্দ সুনামগঞ্জের শাল্লা উপজেলা বড়গাঁও গ্রামের বাসিন্দা। তিনি বর্তমানে নগরীর আখালিয়া নতুন বাজারে বসবাস করতেন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গোবিন্দ ভাসমান সবজি বিক্রেতা ছিলেন। ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে পাঁচজনকে সনাক্ত করা হয়েছে। তাদেরকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।


সকালে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের দয়ামীর এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আসম মিসবাহ (৫৫)।

বৃহস্পতিবার (১ জুন) বেলা দেড়টার দিকে শাহপরান বাজারস্ত সদর উপজেলা পরিষদের সামনে বাসের ধাক্কায় মো. নুর মিয়া (৯০) এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত নুর মিয়া খাদিমপাড়া ইউনিয়নের বাউল টিলা গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে রাখেন স্থানীয়রা। যার কারণে সিলেট-তামাবিল মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


সিলেট মহানগরীর লালদিঘীর পাড় এলাকা থেকে ইন্দ্র সিংহ নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) বিকালে মহানগরীর লালদিঘীর পাড়ে অবস্থিত নিলিমা ভবনের ৬ তালা থেকে মরদেহটি উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ। নিহত ইন্দ্র সিংহ পেশায় পাথর ব্যবসায়ী। স্ত্রী ও দুই সন্তান নিয়ে তিনি ওই বাসায় ভাড়া থাকতেন।


এদিকে সিলেটের বিশ্বনাথে সরকারি কলেজে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১ জুন) দুপুরে কলেজ ক্যাম্পাসে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের আহত হয়েছেন প্রায় ১০জন। অহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


সিলেটভিউ২৪ডটকম/নাজাত