সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি মেয়র নির্বাচিত হলে ব্যবাসায়ীদের ট্যাক্স মওকুফ সহ ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাবো। আমি একজন ব্যবসায়ী হিসেবে আপনাদের দারস্ত হয়েছি। প্রথম বারের মতো আপনাদের কাছে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করছি। আমাকে আপনারা নির্বাচিত করুন, আমি আপনাদের পাশে থেকে সেবা দিয়ে যাবো।
 

তিনি বুধবার (৭ জুন) দুপুর ১২টায় নগরীর রিকাবীবাজারে এলাকাবাসাী ও ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে ও ভোটারদের উদ্দেশ্যে প্রতিক্রিয়া ব্যক্তকালে উপরোক্ত কথাগুলো বলেন।
 


তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন যদি সুষ্ঠভাবে হয় তবে গাজীপুরের মতো অবস্থা সিলেটে হবে। তিনি আগামী ২১ জুন সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যবসায়ী সহ নগরবাসীর কাছে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন।
 

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 

তিনি এর আগে দক্ষিণ সুরমায় সড়ক দূর্ঘটনায় নিহত আহতদের দেখতে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে যান এবং নিহত আহত পরিবারদের শান্তনা দেন।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৫৬