ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের উদ্যোগে সকালে র‍্যালি, কলেজের শহীদ মিনারে ও স্কাউট সদস্যদের অংশগ্রহণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে আলোচনার মাধ্যমে স্বাধীনতা দিবস পালন করা হয়েছে।


মঙ্গলবার (২৬মার্চ) কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিকের সভাপতিত্বে ও রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বাবুল চন্দ্র দেবের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় মুক্তিযুদ্ধের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন কলেজ উপাধ্যক্ষ মহি উদ্দিন।



গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ত্রিশ লক্ষ শহিদ ও আড়াই লক্ষ মা-বোনদের ইজ্জতের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীন সার্বভৌম বাংলাদেশ বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ অর্জন। তাই মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে লালন করে আগামীর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাদের প্রত্যেক শিক্ষার্থীদের গড়ে উঠতে হবে।


অনুষ্ঠানে শ্রদ্ধা নিবেদন জানান, অধ্যাপক শামসুন নাহার বেগম, মো. তৈমুছ আলী, রতিলাল রায়, মো. রফিকুল ইসলাম, জান্নাত আরা খান, কৃপা সিন্ধু দাস, প্রভাষক সনজিৎ নারায়ন চৌধুরী, আকবর আলী, তপন দে, আমিন উদ্দিন, আবুল হাসনাত, শাহীন রাজা, খলিলুর রহমান, মো. মফিজুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, প্লাবনী মন্ডল, মো. কুতুব উদ্দিন, মরিয়ম আক্তার, সালমা বেগম, গ্রস্থাগার মো. আজাদ আহমদ, অফিস প্রধান সহকারী রাখাল কৃষ্ণ তারণ, কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী সনজিৎ চক্রবর্ত্রী, অফিস সহকারী ইসরাক হোসেন প্রমুখ।

 

 

সিলেটভিউ২৪ডটকম/ শংকর/ নাজাত