মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

 


বুধবার(২৭ মার্চ) পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিলের পূর্বমূহূর্তে বিয়ানীবাজার প্রেসক্লাব'র সহ-সভাপতি হাসান শাহরিয়ারের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারন সস্পাদক শাহীন আলম হৃদয়ের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক-সুজন উপজেলা শাখার সভাপতি এডভোকেট মো: আমান উদ্দিন।
 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জজ আদালতের আইনজীবী এডভোকেট মো: আবুল কাশেম।

যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ও বিয়ানীবাজার প্রেসক্লাবের সদস্য মো: জাকির হোসেনের সহযোগিতায় অনুষ্ঠিত ইফতার মাহফিলের পূর্বে প্রেসক্লাবের সভাপতি সজীব ভট্রাচার্যের মায়ের আশু সূস্থতা কামনা করা হয়।
 

বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও সময়চিত্র প্রত্রিকার সম্পাদক মাওলানা ফয়জুল ইসলাম শিমুল।

 

এছাড়া আরো উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার প্রেসক্লাব'র যুগ্ম সাধারণ সম্পাদক মাছুম আহমদ, কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ, সিনিয়র সদস্য আব্দুল খালিক সম্পাদক সিলেট কন্ঠ, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক জহির উদ্দিন, শাহজাহান সিদ্দীকী, আবুল হাছান, জসিম উদ্দিন, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এম এ ওমর, সহ সভাপতি ছামিয়ান হাছান,সাধারণ সম্পাদক আমিনুল হক দিলু, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন, ম্যাপ টিভির সাংবাদিক সৈয়দ মুনজের হোসেন বাবু, আগামী প্রজন্ম পত্রিকার আবুল হাছান, সাংবাদিক মো. হাফিজুর রহমান তামিম, ওয়সিম আকরাম সৌরভ প্রমুখ।


 

সিলেটভিউ২৪ডটকম/হাফিজুর/এসডি-১৩৬৩